হাজীগঞ্জে অক্সিজেন কনসানট্রেটর ও অগ্নিদগ্ধদের নগদ অর্থ প্রদান

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জে করোনায় আক্রান্ত অসহায় রোগীদের সাহায্যার্থে আমেরিকা প্রবাসী সংগঠন ওয়েল ফেয়ার এসোসিয়েশন (USA) ইনক এর অর্থায়নে ও হাজীগঞ্জ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় ৩টি অক্সিজেন কনসানট্রেটর বিতরণ করা হয়েছে।

দেশের করোনা ক্লান্তির এই সময়ে আমেরিকা প্রবাসী সংগঠন ওয়েল ফেয়ার এসোসিয়েশন (USA) ইনক এর অর্থায়নে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিলো তিনটি অক্সিজেন কনসানট্রেটর। সংগঠনটি সুদূর আমেরিকা থেকে আরো ঘোষণা দিয়েছে শিগগির হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি এম্বুলেন্স দেয়া হবে।

১২ আগষ্ট বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে মিলনায়তনে হাজীগঞ্জ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় তিনটি অক্সিজেন কনসানট্রেটর বিতরণকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুনুর রশীদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. তানভীর আহমেদ ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন আল আজাদ।

সাংবাদিক মোহাম্মদ হাবিব উল্ল্যা ও গাজী মহিন উদ্দিন এর যৌথ উপস্থাপনায় অসহায় ও আগুনে পোড়া রোগীদের সাহায্যার্থে নগদ ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা বিতরণ করা হয়। ওইসময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. কামাল হোসেন, হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক আবু রায়হান সোহেল, ৫নং সদর ইউনিয়ন যুবদলের সাবেক আহবায়ক এম. সাখাওয়াত হোসেন গাজী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়কমক সহিদ উল্ল্যাহ প্রমুখ।

অক্সিজেন কনসানট্রেটর বিতরণকালে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে অভিমত ব্যক্ত করেন আমেরিকা প্রবাসী সংগঠন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সমন্বয়ক হাজীগঞ্জ উপজেলার ৫ নং সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মামুনুর রহমান মজুমদার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.