হাজীগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা দিলেন নৌকার মননোয়ন প্রত্যাশী মোস্তফা কামাল মজুমদার

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নের বেলঘর আড়ং বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্হ চার দোকানি ও দোকান মালিকদের আর্থিক সহায়তা প্রদান করেন নৌকার মননোয়ন প্রত্যাশী মো: মোস্তফা কামাল মজুমদার।
গতকাল ২৬ সেপ্টেম্বর রোববার বিকালে হাজীগঞ্জ উপজেলার ৮নং হাটিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও
নৌকার মননোয়ন প্রত্যাশী মো: মোস্তফা কামাল মজুমদার এই সহয়তা প্রদান করেন।
ওইসময় তিনি জানান, ক্ষতিগ্রস্হদের বিষয়ে হাজীগঞ্জ-শাহরাস্তির সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে প্রথমে অবগত করেন। তিনি আস্বস্ত করেছেন ক্ষতিগ্রস্হদের আর্থিক সহায়তা করবেন।
এছাড়াও তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মজুমদারের মাধ্যমে ক্ষতিগ্রস্হদের পাশে বৃত্তবানদের এগিয়ে আশার আহবান জানান।
এদিকে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, উপজেলা চেয়ারম্যান মাঈনুউদ্দিন গাজী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মোস্তফা কামাল মজুমদার ও যুবলীগের আহবায়ক রাসেল মজুমদার ক্ষতিগ্রস্হদের পাশে থেকে আর্থিক অনুদান দেয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ভুক্তভোগীরা।
আর্থিক সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা.আনোয়ার উলাহ পাটোয়ারী, সিনিয়র সহ-সভাপতি ওয়াদুদ মৃধা, সাবেক ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভুইঞা, ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ ও বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সোহাগ মজুমদার, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেচার আহমেদ মিলন।
৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমরান মুন্সী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *