হাজীগঞ্জে পানিতে ডুবে শিশু মৃত্যু

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে রবিন নামের দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে গন্ধর্ব্যপুর গ্রামের সাহেব বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত শিশু ওই বাড়ির তাজুল ইসলামের ছোট ছেলে।
নিহত শিশুর মা কাজল বেগম জানান, তার তিন ছেলের মধ্যে রবিন সবার ছোট। বৃহস্পতিবার সকাল থেকে রবিনকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। পরে পুকুরে তাকে মৃত অবস্থায় ভাসতে দেখি।ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ফিরোজ আহমেদ হীরা জানান, সকালে খেলতে গিয়ে পরিবারের অজান্তে রবিন পুকুরে পড়ে যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুর থেকে তাকে উদ্ধার করা হয়। পরে তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং লিখিত আবেদনের ভিত্তিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়া দাফন করতে বলা হয়েছে।
এর আগে ১০ সেপ্টেম্বর উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চোঁ গ্রামের দুলাল মিয়া বেপারী বাড়িতে পুকুরের পানিতে ডুবে মো. জাবেদ হোসেন নামের ২ বছর বয়সি এক শিশু মারা যায়। ৮ সেপ্টেম্বর উপজেলার বিভিন্ন স্থানে পুকুরের পানিতে ডুবে ৩ শিশু ও ১ নারীসহ চারজন মারা গেছে।
এ নিয়ে ৯ দিনে উপজেলার বিভিন্ন স্থানে ৫ শিশুসহ ৬ জন পানিতে ডুবে মারা গেছে।

শেয়ার করুন

Leave a Reply