হাজীগঞ্জে ফেনসিডিল রেখে পালিয়ে গেলো ছাত্রলীগ নেতা, প্রাইভেটকার জব্দ ও চালক আটক

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জে ৪৮ বোতল ফেনসিডিল রেখে পালিয়ে গেলো উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হিটু। ওইসময় প্রাইভেটকার জব্দ ও চালক আলমগীর হোসেনকে আটক করে পুলিশ।
এ ঘটনায় ২৯ জানুয়ারি শনিবার এসআই আজিজুল হক বাদী হয়ে হাজীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ১৮, তারিখ- ২৯/০১/২২ইং। এ মামলায় ৩ জনকে আসামী করা হয়। আসামীরা হলেন আটককৃত প্রাইভেটকার চালক আলমগীর হোসেন এবং পলাতক হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হিটু ও হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ কাশারী বাড়ির বিল্লাল হোসেনের ছেলে মেহেদী হাছান জুয়েল।
শুক্রবার রাত ৯টায় মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ড চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ এলাকায় পরিত্যক্ত ইটের ভাটার সামনে গোপন সংবাদের ভিত্তিতে বিকাল থেকেই পুলিশ অবস্থান নেয়। ঘটনার দিন সন্ধ্যায় ঢাকা মেট্রো-গ- ৩৭-৯৩২২ প্রাইভেটকারটি সন্দেহবশত আটক করে।
পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকারের দরজা খুলে পালিয়ে যায় হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হিটু। তাৎক্ষণিকভাবে প্রাইভেটকারের ভেতরে তল্লাশি চালিয়ে আলুর ব্যাগ থেকে ৪৮বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওইসময় প্রাইভেটকারসহ চালক মো: আলমগীর হোসেন (৩৫) কে আটক করে।
হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল সোহেল মাহমুদ পিপিএম-এর নেতৃত্বে অভিযানে ছিলেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ, ওসি তদন্ত ইব্রাহিম খলিল, উপ-পরিদর্শক আঃ আজিজ, সহকারী উপ-পরিদর্শক ছামদানীসহ সঙ্গীয় ফোর্স। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন স্থানীয় ৯নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন মজুমদার।
এ বিষয়ে কাউন্সিলর আজাদ মজুমদার জানান, প্রাইভেটকারে থাকা হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হিটু পালিয়ে যায় এবং ৪৮ বোতলসহ প্রাইভেটকার ও চালককে আটক করা হয়।
এদিকে ফেনসিডিলিসহ প্রাইভেটকার জব্দের ঘটনায় ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হিটু তার ফেসবুক আইডিতে ঘটনার সাথে জড়িত নয় বলে দাবী করেন। ওইসময় তিনি বাড়িতে ছিলেন।
তবে অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএম ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ মুঠোফোনে ফেনসিডিল ও প্রাইভেটকার জব্দের ঘটনায় ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হিটুসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করার বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.