হাজীগঞ্জে বড়কুল পূর্ব ইউনিয়নে ১০জন নৌকার মনোনয়ন প্রত্যাশী

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউপিতে ১০ জন নৌকার মনোনয়ন প্রত্যাশী। নৌকার মনোয়ন প্রত্যাশীরা হলেন, ইউনিয়ন আওয়ামীলীগের
সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিয়াজী, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবু তাহের কোম্পানি,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তাহের, ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য আহসান হাবিব, ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা শাহ এমরান হোসেন বাচ্চু, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান মজিব, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি দুলাল মিয়াজী, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন- সাধারন সম্পাদক আমির হোসেন খোকা, ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য শাখাওয়াত উল্ল্যাহ ফারুক ।
গতকাল রোববার ১৪ নভেম্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তাহের ও ইউনিয়ন আওয়ামীলীগের
সাধারন সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিয়াজীর সাক্ষরিত এক পরিপত্রে এই ১০ জন প্রার্থী নাম জানাযায়।
এ বিষয়ে আওয়ামীলীগের সভাপতি আবু তাহের ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিয়াজী জানান, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের এক সভায় ইউনিয়নের সকল নেতা কর্মিদের সাথে আলোচনা করে প্রার্থী নাম তালিকা করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply