হাজীগঞ্জে রাজারগাঁও ইউপি নির্বাচনের ইভিএমে ভোট

শাখাওয়াত হোসেন শামীম :
চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।আগামী ২৩ ডিসেম্বর ভোটের দিন রেখে এই তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।
গতকাল ১০ নভেম্বর বুধবার রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে এই তফসিল ঘোষণা করা হয়।
ঘোষিত তফসিল অনুযায়ী, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর, মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর এবং প্রত্যাহার ৬ ডিসেম্বর। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর।
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী শুধু ১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সিষ্টেমে অনুষ্ঠিত হবে।
হাজীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ওবায়েদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
এ বিষয়ে ১নং রাজারগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান এবং তৃতীয় বারের মতো চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার মননোয়ন প্রত্যাশী
আলহাজ্ব আব্দুল হাদী মিয়া বলেন, আমি দীর্ঘ ১০ বছর যাবৎ চেয়ারম্যান হিসাবে দায়িত্ব আছি। মাননীয় এমপি স্যারের নেতৃত্বে আমি এই ইউনিয়নের জনগণকে সাথে নিয়ে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি।
রাজারগাঁও ইউনিয়নের জনগণের প্রতি আমার আস্থা ও বিশ্বাস আছে। এই ইউনিয়নের ৮০ ভাগ মানুষ আমার পক্ষে আছে ইনশাআল্লাহ, ইভিএমেভোট গ্রহন হলে আমার জন্য ভালো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *