হাজীগঞ্জে ১৩ চেয়ারম্যান প্রার্থীসহ ২২০ জনের মনোনয়ন সংগ্রহ

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী গতকাল ১৫ নভেম্বর সোমবার পর্যন্ত চেয়ারম্যান পদে ১৩জন, সাধারন সদস্য পদে ১৬৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪১ জন মোট ২২০ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছে।
উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, সাধারণ সদস্য পদে ১১জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন। ২নং বাকিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, সাধারন সদস্য পদে ২১জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮জন।
৩নং কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১জন, সাধারন সদস্য পদে ১২জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১জন। ৪নং কালচোঁ দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন, সাধারন সদস্য পদে ১৪জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫জন। ৫নং সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১জন, সাধারন সদস্য পদে ২৩জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬জন।
৬নং বড়কুল পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন, সাধারন সদস্য পদে ১৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন। ৭নং বড়কুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারন সদস্য পদে ৩জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২জন। ৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১জন, সাধারণ সদস্য পদে ১৮জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন। ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারন সদস্য পদে ১১জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২জন। ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১জন, সাধারণ সদস্য পদে ১৮জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন। ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে ২২জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *