হাজীগঞ্জে ১৯ ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান ও দুই পরিবারকে অনুদান

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল ২৯ অক্টোবর শুক্রবার বেলা ১১ টায় সম্প্রদায়ীক অপশক্তি সহিংসতায় ক্ষতিগ্রস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ও আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, বিশেষ অতিথি হিসাবে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।
অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন শ্রী মনোরঞ্জন শীল গোপাল এমপি, অতিরিক্ত সচিব মো.মমিন হাসান, একে এম শাহাজান কামাল এমপি, রুবিনা আক্তার মিরা এমপি, আমেনা নুর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ আহমদ জামান, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী।
উপস্থিত ছিলেন পাওয়ার সেলের ডিজি প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী মো. জসিম উদ্দিন।
অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামীলীগে ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায নন্দী ও উপজেলা প্রসাশনের আয়োজনে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। ওই সময় হাজীগঞ্জ উপজেলার ১৯ টি ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠান ও দুই পরিবারকে অনুদান প্রদান করা হয়। জুমার নামাজ শেষে হাজীগঞ্জ বাজারের ক্ষতিগ্রস্থ জিউর আখড়া মন্দর পরিদর্শন করেন দুই মন্ত্রী ও অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *