হাজীগঞ্জে ৫নং সদর ইউনিয়নে ১৪শ’ ভাতার কার্ড বিতরণ উদ্বোধন

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ ৫ নং সদর ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ করা হয়েছে।
বুধবার (২৫ আগষ্ট) সকালে স্থানীয় ইউনিয়ন পরিষদ হলরুমে নতুন করে উপকার ভোগীদের শতভাগ উন্নতিকল্পে ১৪’শ জনের মাঝে এসব কার্ড বিতরণ করা হয়।
বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার আধুনিক হাজীগঞ্জ -শাহরাস্তির সার্বিক উন্নয়নের রুপকার মেজর(অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এর পরামর্শে স্বাস্থ্য বিধিমেনে কার্ড বিতরণে অংশগ্রহণ করেন ৫ নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সফিকুর রহমান মীর।
কার্ড বিতরন কাজে তথ্য উপাত্ত দিয়ে সহযোগিতা করেন, ইউনিয়ন সচিব মোঃ সোলায়মান মিয়া, ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান ৯নং ওয়ার্ড মেম্বার মোঃ সোহরাব হুসাইন মুন্সী, ২নং ওয়ার্ড মেম্বার মোঃ মিজানুর রহমান প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, মোঃ আবুল বাসার মেম্বার,মোঃ আহসান পাটওয়ারী, মোঃ মোস্তফা আহম্মেদ,মোঃ আশেক আলী, মোঃ দেলোয়ার হোসেন,সংরক্ষিত মহিলা মেম্বার,গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ।
ভাতার কার্ড পেয়ে বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী নারী-পুরুষ সন্তোষ প্রকাশ করেন এবং জাতির জনকের সহপরিবার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *