হাজীগঞ্জে ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী ৭ জন

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নে ৭ জন নৌকার মনোনয়ন প্রত্যাশী। নৌকার মনোয়ন প্রত্যাশীরা হলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তফা কামাল মজুমদার, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন মিয়াজী, বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মির্জা জলিলুর রহমান দুলাল, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম প্রধানিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক এস এম রাসেল মজুমদার, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক মোঃ শাখাওয়াত পাটওয়ারী।
গতকাল শনিবার ১৪ নভেম্বর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ আনোয়ার উল্ল্যাহ পাটওয়ারী ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তফা কামাল মজুমদার এর সাক্ষরিত এক পরিপত্রে এই সাত জন প্রার্থী নাম জানাযায়।
এ বিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ আনোয়ার উল্ল্যাহ পাটওয়ারী ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তফা কামাল মজুমদার জানান, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের এক সভায় ইউনিয়নের সকল নেতা কর্মিদের সাথে আলোচনা করে প্রার্থী নাম তালিকা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *