হাজীগঞ্জ পৌর বিএনপির সাধারণ সভা

আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ইঞ্জিনিয়ার মমিনুল হক
শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌর বিএনপির সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খোরশেদ আলম ভুট্টো ও সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দীন শাবুর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক,কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক।
তিনি বলেন, আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে
বাস্তবায়ন করতে হলে এবং আমাদের মা’কে মুক্ত করতে হলে রাজপথই একমাত্র সমাধান। আন্দোলনের বিকল্প আর কিছুই হতে পারেনা।এখন আর সময় নেই। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়া মুক্ত হবে এবংতারেক রহমান দেশে ফিরে আসবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,পৌরসভা বিএনপির সহ-সভাপতি নুরন্নবী সম্রাট,সহ-সভাপতি জামাল উদ্দিন কিরণ, সহ-সভাপতি মোঃ আবুল খায়ের মৃধা, সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, সহ-সভাপতি এডভোকেট উমর ফারুক টিটু, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক টিপু সুলতান জমিদার ,যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সুমন, যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন পাটওয়ারী, পৌর ১০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ হেলাল মেম্বার ও সাধারন সম্পাদক মোঃ সেলিম, পৌর বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক আজাদ কাশারী,
১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলহাজ্ব আকবার হোসেন কমিশনার ও সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আসিফ ইকবাল প্রমুখ। সভায় পৌরসভার সকল ওয়ার্ডের বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.