হাসপাতালে চিকিৎসাধিন করোনা রোগীদের ফল উপহার দিলো চাঁদপুর প্রেসক্লাব

আশিক বিন রহিম :
চাঁদপুর সরকারি জেনারেল হাসপালের আইসোলেশন ইউনিটের করোনা ওয়ার্ডে চিকিৎসাধিন রোগীদের জন্যে বিভিন্ন প্রকার ফল উপহার দিয়েছে চাঁদপুর প্রেসক্লাব। ১২ আগস্ট বৃহস্পতিবার বেলা ১১টায় চাঁদপুর সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহর হাতে রোগীদের জন্যে ভালোবাসার স্বরূপ এ উপহার তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি হাসপাতালের আরএমও, করোনার ফোকাল পার্সন ডা. সিরাজউদ্দৌলা রুবেল, সহকারি রেজিস্টার ডা. মো. ফরিদ আহমেদ চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, যুগ্ম সম্পাদক আলম পলাশ, সময় টিভির চাঁদপুর প্রতিনিধি ফারুক আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।
করোনা রোগীদের জন্যে ফল উপহারের অর্থায়নে ছিলো চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সদস্য ও বর্তমান নিউয়ার্ক প্রবাসী মাকসুদুর রহমান সেলিম এবং প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আলম পলাশ। উপহারের ২শতাধিক প্যাকেটে ছিলো আপেল, কমলা, মাল্টসহ অন্যান্য ফল।
উল্লেখ্য, করোনা সংক্রমণ রোধে এবং এর সংক্রমণ থেকে মানুষকে বাঁচাতে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে বিভিন্ন মানবিক কার্যক্রম গ্রহণ করা হয়েছে। যার মধ্যে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ, হাসপাতালে করোনা রোগীদের জন্যে অক্সিজেন কনসেনটেটর প্রদানসহ জনসচেতনতা মূলক বিভিন্ন কার্যক্রম পালন করা হয়। জনস্বার্থে এই কার্যক্রম চলবে বলে জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা।

শেয়ার করুন

Leave a Reply