এমপি হই আর না হই বিএনপি আমার শেষ পরিচয় : ইঞ্জি. মমিনুল হক

হাজীগঞ্জে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী
শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেছেন, এমপি হই আর না হই, বিএনপি আমার শেষ পরিচয়। আমি অতিতেও বিএনপির সাথে ছিলাম আগামীতে থাকবো।
এই সরকারে আমলে ২০ কোটি লোক তার অধিকার থেকে বঞ্চিত। তত্ত্বাবধায়ক সরকারের অধীন ছাড়া নির্বাচন হলে ছাত্রদলের প্রতিটি নেতাকর্মী তাদের তাজা রক্তের বিনিময়ে প্রতিহত করবে। আমি আশা করি ছাত্রদল এই স্বৈরাচার সরকার উৎখাত করবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন দিনের ভোট রাতে হবেনা। শেখ হাসিনা এখনই টের পেয়ে গেছেন। বিএনপির আন্দোলন প্রতিহত করতে পুলিশকে ব্যবহার করছে। দিন যত ঘনিয়ে আসবে পুলিশ প্রশাসনও এই সরকারের কথা শুনা বন্ধ করে দিবে।
রোববার (১ জানুয়ারী) বিকেলে মকিমাবাদ ৬নং ওয়ার্ডের সর্দার বাড়ির সম্মূখে উপজেলা ও পৌর ছাত্রদলের যৌথ আয়োজনে উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসাইনের সভাপতিত্বে ও সদস্য সচিব জুয়েল রানা তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য ইঞ্জিনিয়ার মমিনুল হক আরো বলেন, আজকে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে পথে পথে পুলিশ নেতাকর্মীদের বাঁধা প্রদান করেছে। বাঁধা দেওয়ার পরও নেতাকর্মীদের উপস্থিতি অনেক বেশি হয়েছে। আপনারা বাজারে শোভাযাত্রা করতে দেননি। শোভাযাত্রা করতে দেওয়া হলে এমন কি হতো। অথচ আপনারা পুলিশ ছাত্রলীগকে বাজারে মিছিল মিটিং করলে প্রটোকল দেন। আবার তাদের সাথে মিষ্টিও খান, সেটিও আমরা দেখেছি। কিন্ত বিএনপিকে কোন কিছুই করতে দেননি। তবে আর আপনাদের বাঁধা মানবো না। আগামীতে রাজপথ বিএনপি দখলে নিয়ে আন্দোলন চালিয়ে যাবে।
প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী ইমাম হোসেন, সাধারণ সম্পাদক এম এ রহিম পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক এম এ নাফের শাহ, পৌর বিএনপির সহ-সভাপতি মো. আবুল খায়ের মজুমদার, সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম ভুট্টো, উপজেলা যুবদলের আহবায়ক মো. আকতার হোসেন দুলাল, পৌর যুবদলের আহবায়ক মো. মিজানুর রহমান সেলিম, উপজেলায় স্বেচ্ছাসেবক দলের সদস্য সাইফুল ইসলাম মিঠু চৌধুরী, উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক হান্নান তালুকদার, পৌর ছাত্রদলের আহবায়ক মো. ইউসুফ।
ওই সময় উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. টিপু সুলতান জমিদার, উপজেলায় স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন বেলাল,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. সাহাবউদ্দিন শাবু, প্রচার সম্পাদক মারুফ খান রাসেল,ছাত্র বিষয়ক সম্পাদক সাইফুল হাসান,উপজেলা মৎস্য দলের সভাপতি ইমাম হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মজিবুর রহমান,সদস্য ইকবাল সর্দার, উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক আব্দুল কাদের দেওয়ান, কবির হোসেন রাজু, পৌর ছাত্রদলের সদস্য সচিব দ্বীন ইসলাম টগর, যুগ্ন-আহবায়ক সামছুদ্দিন খানসহ উপজেলা ও পৌর ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন