কর্মহীন মানুষের মধ্যে ড. সেলিম মাহমুদের ঈদ সামগ্রী বিতরণ

মানিক ভৌমিক :
বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ কচুয়ায় ৩ হাজার ৩শত পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছেন। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মাধ্যমে কর্মহীন মানুষের মধ্যে শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
গতকাল দুপুর ১২ টায় পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে ঈদ সামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে ড. সেলিম মাহমুদ বলেন, আমাদের ব্যক্তিগত ও সামষ্টিক সকল অর্জন দেশরত্ন শেখ হাসিনার জন্য এবং শেখ হাসিনার নির্দেশেই জনগণের পাশে দাঁড়িয়েছি। করোনার জন্য সারা বিশ্ব এখন মহাসংকটের মধ্যে দিয়ে যাচ্ছে। ভারতেও মহাবিপর্যয় চলছে। আমরা এখন পর্যন্ত ভালো আছি। সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী, কচুয়া পৌরসভার মেয়র ও যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, মুক্তিযুদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মবিন মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি মাজহারুল ইসলাম শামীম, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় কমিটির সদস্য এনামুল হক শামীম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব জুয়েল, জসিম উদ্দিন লিটন, মনির হোসেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয় প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply