চাঁদপুরে করোনা উপসর্গে আরও ৭ জনের মৃত্যু

ইব্রাহীম রনি :
চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চারজন হাজীগঞ্জ উপজেলার, একজন শাহরাস্তি উপজেলার এবং দুইজন ফরিদগঞ্জ উপজেলার। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে স্থানীয় স্বাস্থ বিভাগ।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এসএম শোয়েব আহমেদ চিশতী জানান, রবিবার রাতে মারা যান হাজীগঞ্জ উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের খোরশেদ আলম (৫৫), রাত সাড়ে ১০টায় ২নং বাকিলা ইউনিয়নের খলাপাড়া পাটওয়ারী বাড়ির জামাল পাটওয়ারী (৫৮), সোমবার বিকেলে মারা যান ১০নং গন্ধব্যপুর ইউনিয়নের দেশখাগুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল খালেক। আর রাত ৮টার দিকে মারা গেছেন বলাখাল এলাকার লক্ষ্মণ নামে এক ব্যক্তি।
মৃতদের মধ্যে খোরশেদ আলমের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর জামাল পাটওয়ারীর মৃত্যুর বিষয়টি সকালে জানানোর কারণে সময় অতিবাহিত হওয়ায় তার নমুন সংগ্রহ করা হয়নি। করোনা উপসর্গে মৃতদের উপজেলা দাফন কমিটি স্বাস্থ্য বিধি মেনে দাফনকার্য সম্পাদন করেছে।
শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার জানিয়েছেন, শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক আব্দুল ছালাম মোল্লা সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।
চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজাউদ্দৌলা রুবেল বলেন, সোমবার সন্ধ্যা পর্যন্ত আমাদের হাসপাতালে ৮২ বছর বয়সী মান্নান প্রধান নামে একজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তার বাড়ি ফরিদগঞ্জে। সকাল ৯টায় তিনি হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়ার পর দুপুর সাড়ে ১১টায় তিনি মারা যান।
এছাড়া রনি গুপ্ত নামে ফরিদগঞ্জের গুপ্টি ইউনিয়নের একজন হাসপাতালে ভর্তি হওয়ার পর আমরা তার নমুনা সংগ্রহ করি। অবস্থা গুরুতর হওয়ায় আমরা তাকে ঢাকায় প্রেরণ করি। পরে তিনি পথে মারা যান। পরে তার মরদেহ দাফন করে কিউআরসি।

শেয়ার করুন

Leave a Reply