চাঁদপুরে কলেজ ছাত্র প্রান্ত নিখোঁজের ঘটনায় ৫ জনকে জিজ্ঞাসাবাদ হচ্ছে

অভিজিত রায় :
চাঁদপুর সরকারি কলেজের বিএসএস দ্বিতীয় বর্ষের ছাত্র মো. অহিদুর রহমান প্রান্ত (২২) এর মৃত্যুর ঘটনায় সন্দেহভাজন হিসেবে ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।
১০ সেপ্টেম্বর সন্ধ্যার পরে মোবাইল ট্রেকিংএর মাধ্যমে শহরের বড় স্টেশন ক্লাব রোড এলাকা থেকে রেজাউল নামের এক যুবকসহ ৫ জনকে মডেল থানার এসআই রাশেদ জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছে।
বিভিন্ন সূত্র থেকে জানা যায়, নিখোজের দিন প্রান্ত বিকেলে বড় স্টেশন এলাকা থেকে বন্ধু ও ছোট ভাইদের সাথে নৌকা ভ্রমনে বের হয়েছিল। নৌকা ভ্রমনের সময়ে তার সাথে থাকা সহযাত্রীরা নৌকা থেকে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দেয়।
এ বিষয়ে মডেল থানার অফিসার ইনজার্চ মুহাম্মদ আবদুর রশিদ জানান, প্রান্ত নিখোজের বিষয়ে সন্দেহভাজন হিসেবে এসন্দেহভাজন হিসেবে ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
উল্লেখ্য, প্রান্তের মরদেহ ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার মেঘনা নদী সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় উদ্ধার করেছে কোস্টগার্ড।
প্রান্ত চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকার বাসিন্দা জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলওয়ে শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার সভাপতি এবং কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৫ এর সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান (অবসরপ্রাপ্ত টিটিই) এর ছেলে। তবে প্রান্ত তার মায়ের মৃত্যুর পর বড় স্টেশন রেলওয়ে ক্লাবের পিছনে তার পিতার পূর্ব বসবাসকৃত বাসায় থাকতেন।
অহিদুর রহমান প্রান্ত নিখোঁজ হওয়ার পর গত ৫ সেপ্টেম্বর তার পিতা মো. মাহবুবু রহমান চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরী করেন। ডায়েরীতে উল্লেখ করা হয়-গত ২ সেপ্টেম্বর বেলা সোয়া দুইটার দিকে কাউকে কোন কিছু না জানিয়ে প্রান্ত কোথাও চলে যায়।

শেয়ার করুন