চাঁদপু‌রে জেলা বিএনপির দুইজন সহসভাপতির মৃত্যু

অ‌ভি‌জিত রায় :
ক‌য়েক ঘন্টার ব্যবধা‌নে চাঁদপু‌রে দুই বিএন‌পি নেতা মৃত্যুবরণ ক‌রে‌ছেন। গত রোববার রাত ১১টায় চাঁদপুর জেলা বিএন‌পির সহ সভাপ‌তি এড‌ভো‌কেট মিজানুর রহমান ও সোমবার বি‌কে‌লে সা‌বেক সহ সভাপ‌তি কাজী গোলাম মোস্তফা ই‌ন্তেকাল ক‌রেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানাযায়, এড‌ভো‌কেট মিজানুর রহমান রোববার রাত ১১টায় চাঁদপ‌ুর সদর হাসপতা‌লে হৃদয‌ন্ত্রেরক্রীয়া বন্ধ হ‌য়ে মুত‌্যুবরণ ব‌রেন। তি‌নি চাঁদপুর জজ‌কো‌র্টের সি‌নিয়র আ‌নিজীবী ও সা‌বেক এ‌পি‌পি ছি‌লেন। গতকাল সোমবারর বাদ জোহর চাঁদপুর শহ‌রের পৌর ঈদগাঁ মা‌ঠে প্রথম জানাজা ও প‌রে মৈশাদী নিজ এলাকায় ‌দ্বিতীয় জানাজা শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে দাফন করা হয়।

অন‌্যদিকে সোমবার বি‌কেল সা‌ড়ে তিনটায় চাঁদপুর জেলা বিএন‌পির সা‌বেক সহ সভাপ‌তি কাজী গোলাম মোস্তফা হৃদয‌ন্ত্রেরক্রীয়া বন্ধ হ‌য়ে ঢাকার বাড্ডা এএমজেড হাসপাতা‌লে মুত‌্যুবরণ ব‌রেন। মৃত‌্যুকা‌লে মরহু‌মের বয়স হ‌য়ে‌ছি ৬৫ বছর। মঙ্গলবার সকাল ১০টায় চাঁদপুর সরকা‌রি ক‌লেজ প্রাঙ্গ‌ণে মরহু‌মের জানাজার নামাজ অনু‌ষ্ঠিত হ‌বে। রাজ‌নৈ‌তিক জীব‌নে তি‌নি চাঁদপুর সরকা‌রি ক‌লেজ ছাত্র সংস‌দের ভিপি, জেলা বিএন‌পির যুগ্ম আহবায়ক, সহ সভাপ‌তি, চাঁদপুর জেলা যুবদ‌লের সাধারণ সম্পাদক, জেলা ছাত্রদ‌লের সভাপ‌তি হি‌সে‌বে দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন। মুত‌্যু‌তে কেন্দ্রীয় বিএন‌পির সি‌নিয়র যুগ্ম মহাস‌চিব এড‌ভো‌কেট রুহুল কবির রিজ‌ভি গভীরপ‌ত্রে শোক ও দুখ প্রকাশ ক‌রেন। জাতীয়তাবদী দল বিএন‌পির সহ দপ্তর সম্পাদক মোঃ তাইফুল ইসলাম টিপুর স্বাক্ষরিত শোক প‌ত্রে উ‌ল্লেখ ক‌রেন ভি‌পি কাজী গোলাম মোস্তফার মৃত‌্যু‌তে তার প‌রিবারবর্গ ও নিকটজন‌দের মত আমরাও গভীরভা‌বে সম‌ব‌্যাথী। সা‌বেক রাষ্টপ‌তি শহীদ জিয়াউর রহমানের নী‌তি আদর্শ ও বাংলা‌দেশী জাতীয়তাবদী দর্শণে গভীরভা‌বে বিশ্বাসী মরহুম ভি‌পি কাজী গোলাম সোস্তফা চাঁদপুর জেলা বিএন‌পি, জেলা যুবদল ও জেলা ছাত্রদল‌কে সুসংগ‌ঠিত শ‌ক্তিশালী কর‌তে ব‌লিষ্ঠ ভূ‌মিকা পালন ক‌রে‌ছেন। দোয়া ক‌রি মহান রাব্বুল আলা‌মিন যেন তা‌কে জান্নাত ন‌সিব ও শোকার্ত প‌রিবার‌কে ধৈয‌্য ধার‌নের ক্ষমতাদান করুন।

শেয়ার করুন