চাঁদপুরে দু’ দিনে ৪০ জন করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে নতুন করে আরও ২৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪২৬৮ জন। সোমবার দিনে সংগ্রহ করা ১৩৯ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের রিপোর্ট পজেটিভ আসে। এর আগে রোববার ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের করোনা সনাক্ত হয়। দু’ দিনে বেড়েছে মৃতের সংখ্যাও। বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১১৭ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ। তিনি জানান, ২ মে পর্যন্ত আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৬৬৯ জন।
স্বাস্থ্য বিভাগ জানায়, সোমবার সদর উপজেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫ জন, ফরিদগঞ্জে ৯ জন, শাহরাস্তিতে ৫ জন, হাজীগঞ্জে ৪ জন, হাইমচরে ২ জন, কচুয়ায় ১ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৪৪২ জন। এদের মধ্যে ৯ জন হাসপাতালের আইসোলেশনে এবং ৪৩৩ জন হোম আইসোলেশনে রয়েছেন।
২ মে পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ১৯৫৮ জন, হাইমচরে ২১৮ জন, মতলব উত্তরে ২৮১ জন, মতলব দক্ষিণে ৩৮৫ জন, ফরিদগঞ্জে ৪৫৮ জন, হাজীগঞ্জে ৪১৪ জন, কচুয়ায় ১৫৯ জন এবং শাহরাস্তিতে ৩৭৬ জন।
মৃত ১১৭ জনের মধ্যে সদর উপজেলায় ৪৪ জন, ফরিদগঞ্জে ১৬ জন, হাজীগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।

শেয়ার করুন

Leave a Reply