চাঁদপুরে ‘প্যান্টের বেল্ট নিয়ে না দেয়ায়’ বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন!

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে প্যান্টের বেল্ট নিয়ে না দেয়ার জের ধরে মেহেদী (১৬) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে তারই বন্ধু। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর আমিন বেপারী বাড়ি সামনে। হত্যাকাÐে জড়িত থাকার অভিযোগে একই এলাকার তার বন্ধু বরকত (১৮) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, ঘটনার পরপরই নিহত মেহেদী (১৬) কে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় অভিযুক্ত বরকত (২০) কে তার বসতঘর থেকে এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ যেয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
পুলিশ সূত্র জানায়, রোববার রাতে তারা দুই বন্ধু মিলে ডাব চুরি করার সময় আসামী বরকত কোমরের বেল্ট গাছের নিচে রাখে। তবে মেহেদী তার বন্ধুর বেল্টটি লুকিয়ে রাখে। সোমবার সারাদিন তার কাছে বেল্ট চাইলেও ভিকটিম মেহেদী তা দেয়নি। এ কারণে ক্ষুব্ধ হয়ে এ ঘটনা ঘটায় আসামী।
তবে নিহত মেহেদীর পিতা কাঁচামালের ব্যবসায়ী হেলাল বেপারী সাংবাদিকদের বলেছেন, আমার ছেলে দু’দিন আগে আর্জেন্টিনার খেলা দেখছিল। ঐদিন রাতে আমার ছেলেকে খেলা নিয়ে বরকত মারধর করে। এরপর সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুড়ি দিয়ে এলোপাথারী বুকে আঘাত করে তাকে মেরে অন্ধকারে ফেলে রেখে যায়।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, আমরা খবর পেয়ে আসামী গ্রেফতার ও মরদেহ উদ্ধার করেছি। আলামত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

শেয়ার করুন