চাঁদপুরে মোবাইলের দোকানে চুরি

মুহাম্মদ আলমগীর :
চাঁদপুর শহরের রেলওয়ে হকার্স মার্কেটে মোবাইল মেলা নামক দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোর চক্ররা উপরের টিন কেটে ভেতরে ঢুকে দোকানে থাকা বিভিন্ন কোম্পানির প্রাইজ ১৬০০০ টাকা মূল্যের ৮৮ ফ্রিজ স্মার্টফোন চুরি করে নিয়ে যায়।
১৫ আগস্ট সোমবার দিবাগত গভীর রাতের যে কোনো সময়ে রেলওয়ে হকার্স মার্কেটের ১০৯/১২০ নং দোকানে এই চুরি সংগঠিত হয়েছে।
এমন চুরির ঘটনার খবর পেয়ে মঙ্গলবার দুপুরে চাঁদপুর মডেল থানা পুলিশ, পিবিআই পুলিশ ও নতুন বাজার পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন এবং তদন্তের জন্য কাজ করতে দেখা যাচ্ছে।
মোবাইল মেলা দোকানের স্বত্বাধিকারী মোরশেদ আলম জানান, প্রতিদিনের মতো তিনি সোমবার রাত নয়টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরদিন সকাল সাড়ে ৯ টায় দোকান খুলে দেখেন তার দোকানের জিনিসপত্র এলোমেলো ও সিলিংয়ের উপরে ফাঁকা এবং বিভিন্ন সিসি ক্যামেরা গুলো ঘুরিয়ে রাখা হয়েছে। পরে তিনি দেখতে পান তার দোকানে থাকা বিভিন্ন কোম্পানীর দামি বিভিন্ন ব্রান্ডের স্মার্ট স্মার্টফোন গুলো চুরি হয়ে গেছে। চুরি হওয়া ৮৮ পিচ স্মার্টফোনের মধ্যে রয়েছে অপ্পো কোম্পানী ১৬ টি, রিয়েল্মি ১২টি ভিভো, ১৭ টি, স্যামসাং ৬টি সাওমি ২৫টি টেকনো ৭টি নকিয়া ১টি এবং ইনফিনিক্স কোম্পানীর ৫ টি দামি স্মার্টফোন। যার মূল্য ১৫ লাখ ৭২ হাজার ৫৫৭ টাকা।
দোকান মালিক জানায়, এই এই মোবাইল মেলা দোকানে ছয়টি কোম্পানির ৬ জন স্টাফ কাজ করেন। তিনি জানান, এর পূর্বে ২০১৪ সালে এইক ভাবে তার দোকানে আরো একবার চুরি হয়েছে তখনো কোন কিছুই হয়নি। এমন দুর্ধর্ষ চুরির ঘটনায় তিনি বহু টাকার আর্থিক সংকটে পড়ে মানসিকভাবে অনেকটা ভেঙ্গে পড়েছেন।

শেয়ার করুন