চাঁদপুর জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা

দলের কথা চিন্তা করে যেন রাজনীতি করি : নাছির উদ্দিন আহমেদ

১৭ মার্চ, ২৫ মার্চ ও ২৬ মার্চের দলীয় সকল কর্মসূচিতে একত্রিত হয়ে উপস্থিত থাকবেন : আবু নঈম পাটওয়ারী দুলাল
অভিজিত রায় :
১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালনকল্পে জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ মার্চ মঙ্গলবারে বিকেলে সংগঠনের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন, জাতির জনকের জন্মদিনে জাতীয় শিশু দিবস তাই আমাদের সকলকে দলীয় পোগ্রামের সাথে সাথে সরকারি পোগ্রামগুলোতে উপস্থিত থাকা দরকার। ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আমারা ঐদিন সকল অনুষ্ঠানগুলো উদযাপন করবো। সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে মাল্যদান, বিকেল ৩টায় আলোচনা সভা ও কেককাটা হবে। দ্বিধাদ্ব›দ্ব আমাদের মধ্যে থাকতে পারে কিন্তু তা বছরের পর বছর ধরে রাখলে তা দলের জন্য ক্ষতিকর হবে। তাই ঐক্যবদ্ধ হয়ে সকল অনুষ্ঠানে আপনারা উপস্থিত থাকবেন। নেত্রী জানেন দলের কে কোথায় থাকবে তাই সেদিকে আমরা না গিয়ে দলের কথা চিন্তা করে যেন রাজনীতি করি।
তিনি আরো বলেন, বিএনপি-জামাত ক্ষমতায় থাকার সময়ে আমাদের ১৮ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল। তাই আগামী নির্বাচনকে সামনে রেখে কাজ করতে হবে। আমরা ঐক্যবদ্ধ না থাকলে আগামী নির্বাচনে তার প্রভাব পড়বে। আবার যদি বিএনপি-জামাত ক্ষমতায় আছে তাহলে দেশের উন্নয়ন অগ্রগতি সকল কিছু থেমে যাবে।
সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল তার বক্তব্যে বলেন, আমরা সবাইকে নিয়ে রাজনীতি করতে চাই। জননেত্রী শেখ হাসিনা নেতৃত্ব নির্ধারন করবেন তাই সকলে সকলের প্রতি শ্রদ্ধা রেখে দলীয় ঐক্য ধরে রেখে যেন রাজনীতি করি। গঠনতন্ত্র মোতাবেক আপনার চলবেন। ১৭ মার্চ, ২৫ মার্চ ও ২৬ মার্চের দলীয় সকল অনুষ্ঠানে দলের স্বার্থে একত্রিত হয়ে উপস্থিত থাকবেন।
প্রস্তুতি সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রশিদ সর্দার, সন্তোষ কুমার দাস, মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডভোকেট মুজিবুর রহমান ভূঁইয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন সরকার, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রনজিৎ রায় চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, মহিলা সম্পাদিকা সদস্য অধ্যাপিকা মাসুদা নূর, সদস্য অ্যাডভোকেট বদিউজ্জামান কিরন।
প্রস্তুতি সভায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামীলীগের সদস আইয়ুব আলী বেপারী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপসহ যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, সকলে একত্রিত হয়ে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনকে শক্তিশালী করে দলকে এগিয়ে নিতে আমরা যেন কাজ করি। আমরা জাতির জনকের আদর্শ ধারন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। মুজিব শতবর্ষ শেষ হচ্ছে এ মার্চ মাসে। কেন্দ্রীয় পোগ্রামকে ধারন করে আমরা আমাদের অনুষ্ঠানমালায় অংশ নিব।

শেয়ার করুন

Leave a Reply