চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

সম্মেলনের মধ্যদিয়ে দলের সাংগঠনিক কর্মকান্ড আরও গতিশীল হবে : নাছির উদ্দিন আহমেদ
অতীতের ভুলগুলো শুধরে সামনের দিকে এগিয়ে যেতে হবে : দুলাল পাটওয়ারী
অভিজিত রায় :
চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। এ সময় তিনি বলেন, দল করতে গিয়ে নিজেদের প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা যেন না থাকে। ৬ ডিসেম্বর সম্মেলনের মধ্যদিয়ে দলের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল হবে। এতে করে নতুন নেতৃত্ব সৃষ্টি হবে।
তিনি আরও বলেনন, আমাদের একটি গর্বিত ইতিহাস রয়েছে। কারণ, আমরা রক্তের বিনিময়ে দেশ ও ভাষা পেয়েছি। আজকে আমরা সংগ্রাম করে আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছি। ১৪ সালে বিএনপি জামাত জোটের আগুন সন্ত্রাসের সময় অনেকেই মাঠে পাইনি। এ পরাাজিত শক্তিরা আবার মাথাছারা দিয়েছে। সম্মেলনের মধ্যদিয়ে স্বাধীনতার পরাজিত শক্তিকে বুঝিয়ে দিতে হবে চাঁদপুরের আওয়ামী লীগ রাজপথে রয়েছে।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথির জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাচওয়ারী দুলাল। এ সময় তিনি বলেন, দুলাল পাটওয়ারী, বিভিন্ন ইউনিয়নের কমিটি নিয়ে অভিযোগ রয়েছে। কমিটিতে অনেকে আছেন কিন্তু সভা ও দলীয় কর্মকান্ডে থাকেন না। দুইটি সম্মেলন এক জায়গায় তাই সকল দিক চিন্তা করে সম্মেলন সফল করতে হবে। সম্মেলনের মাধ্যমে এক সাথে করতে হবে। কারণ আগামী নির্বাচন খুব সন্নিকেটে। অতীতের ভুলগুলো শুধরে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্প্দক আলী এরশ্বাদ মিয়াজীর পরিচালনায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মিক্তিযোদ্ধা আব্দুর রব ভূঁইয়া, ডা. জে আর ওয়াদুদ টিপু, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাসুদুর রহমান নান্টু, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারীসহ উপজেলা ও ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।

শেয়ার করুন