হাজীগঞ্জ পৌর ১নং ওয়ার্ড আ.লীগের সভাপতি দেলোয়ার ও সম্পাদক তুহিন

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) বিকেলে বলাখাল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আগামী ৩ বছরের জন্য সম্মেলন সম্পন্ন হয়।
সম্মেলনের প্রথম অধিবেশনের আলোচনা সভায় ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহাজান আমির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
সভায় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু তাজের লিটন ভূঁইয়া ও পৌর আওয়ামীলীগের সদস্য জাহিদুর রহমান জহিদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমেদ খসরু, জেলা আওয়ামীলীগের সদস্য মো. খালেদুর রব মিঠু,পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক স্বপন কুমার পাল,
পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আবু নাছের আদনান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক সমির লাল দত্ত প্রমুখ।
ওই সময় উপস্থিত ছিলেন,পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক সামছুজ্জামান মুন্সী, মো. জাকির হোসেন মিয়া,সদস্য মো. জহিরুল ইসলাম মামুন সদস্য হায়দার পারভেজ সুজন,উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি প্রমূখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রস্তাব-সমর্থন আহবান করেন দ্বিতীয় অধিবেশনের সঞ্চালক পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমেদ খসরু। প্রস্তাব-সমর্থনে সভাপতি পদে ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ৫ জনের নাম উঠে আসে।পরে পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন উপস্থিত সকলের মতামত নিয়ে আগামী ৩ বছরের জন্য সভাপতি মো. দেলোয়ার হোসেন মুন্সী ও সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ তুহিন এর নাম ঘোষনা করেন।পরে নেতাকর্মীরা তালী দিয়ে নির্বাচিতদের বরণ করে নেন।

শেয়ার করুন