চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র নিলেন সুজিত রায় নন্দী

‘স্মার্ট বাংলাদেশ গড়তে হলে সবাইকে নৌকার সাথেই থাকতে হবে’

নিজস্ব প্রতিবেদক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন-২৬২ চাঁদপুর-৩ এর মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা সুজিত রায় নন্দী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

রোববার (১৯ নভেম্বর) ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের চট্টগ্রাম ডিভিশন বুথ থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেন সুজিত রায় নন্দী।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটোয়ারী দুলাল উপস্থিত ছিলেন।

সুজিত রায় নন্দীর কিশোর বয়সে ছাত্র রাজনীতির মাধ্যমেই রাজনীতিতে হাতেখড়ি। তৃণমূল থেকেই ছাত্ররাজনীতির নানা ধাপ পেরিয়ে, নানা প্রতিকূলতাকে ডিঙিয়ে আজকের এই সুজিত রায় নন্দী হয়ে ওঠেছেন তিনি।

সুজিত রায় নন্দী আশাবাদ ব্যক্ত করে বলেন, দলীয় মনোনয়ন পেলে তিনি চাঁদপুর সদর ও হাইমচরবাসীকে নৌকার জয় উপহার দিবেন। তিনি বলেন, চাঁদপুর-হাইমচরবাসীর উন্নয়নে নৌকার জয়ের কোন বিকল্প নেই। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে সবাইকে নৌকার সাথেই থাকতে হবে।

এমন উৎসব মুখোর পরিবেশে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ করায়, তিনি বাংলাদেশ আওয়ামী লীগের ফরম সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কে ধন্যবাদ জানান।

এর আগে গতকাল সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। মনোনয়নপত্র বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

পরে গোপালগঞ্জ-৩ আসনে নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে প্রথমে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ। এরপর মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শেয়ার করুন