চাঁদপুর-৩ আসনে আ.লীগের মনোনয়নপত্র নিলেন নাছির উদ্দিন আহমেদ

নিজস্ব প্রতিবেদক :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশের প্রাচীন রাজনৈতিক দল ও স্বাধীনতার নেতৃত্বদানকারী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটি কর্তৃক দেশের ৩শ’ আসনের মনোনয়ন প্রত্যাশিদের ফরম সংগ্রহ করে জমা দেয়ার তারিখ ঘোষণা করে। সে লক্ষে চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র নাছির উদ্দিন

রবিবার দুপুর ১২টায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছ থেকে ফরম সংগ্রহ করেন তিনি।

মনোনয়নপত্র সংগ্রহ করে নাছির উদ্দিন আহমেদ এক প্রতিক্রিয়া বলেন, শেখ হাসিনা বিশ্বের কাছে মানবতার প্রতীক। শেখ হাসিনার জন্যে আমরা গর্বিত। যিনি অসম্ভবকে সম্ভব করেন তিনি হচ্ছেন শেখ হাসিনা।

তিনি আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা। স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট জাতি গঠনই এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরবর্তী লক্ষ্য। আজকে শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের প্রতিটা এলাকায় উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।’

নাছির উদ্দিন আহমেদ বলেন, একসময় এ দেশকে অসম্ভব দরিদ্র দেশ হিসেবে মনে করা হতো। কিন্তু বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে। দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ উন্নয়নযাত্রা কেউ দাবিয়ে রাখতে পারবে না।’ এ জন্য শেখ হাসিনার ভিশন বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে গড়ে তোলা। আমরা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়বো।

উল্লেখ্য, নাছির উদ্দিন আহমেদ এখন পর্যন্ত ২ বার মেয়র হিসেবে নির্বাচিত হয়ে দীর্ঘ ১৫ বছর সততা, ন্যায়পরায়নতা, উন্নয়ন ও সেবামূলক কাজের মাধ্যমে জেলার সর্বসাধারণের নিকট ইতোমধ্যে ব্যাপক সুনাম অর্জন করেছেন। তিনি ৬৯-এর গণঅভ্যুত্থান থেকে তিনি রাজনীতির সাথে জড়িত, তিনি ২৪ বছর পৌর আওয়ামী লীগের সভাপতি এবং ৮ বছর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন