চিরনিদ্রায় শায়িত হলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শান্তর বাবা

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট
শ্রদ্ধা ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি মো. শাহাদাত হোসেন শান্তর বাবা মো. হাবিব উল্যাহ বেপারী (১০৫)। বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলার ঘনিয়া মানুরী গ্রামে তার নিজ হাতে গড়া ফকির বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে বাদ আসর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
ভোর ৫টায় চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন মো. হাবিব উল্যাহ বেপারী (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর। তিনি ৪ ছেলে ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বড় ছেলে অবসরপ্রাপ্ত সরকারি চাকুরিজীবী, দ্বিতীয় ছেলে এলাকায় ব্যবসায়ী, তৃতীয় ছেলে চাঁদপুর কোর্টের আইনজীবি এবং চতুর্থ ছেলে চাঁদপুর শিশু কল্যাণ ট্রাস্ট প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি।
মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, অ্যাডভোকেট জসিম উদ্দিন পাটওয়ারী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, আল ইমরান শোভন, সাংবাদিক আবুল কালাম আজাদ, মো. মোর্শেদ আলম রোকনসহ এলাকার মুসল্লিরা জানাজার নামাজে অংশগ্রহণ করেন।
মো. হাবিব উল্যাহ বেপারীকে তার গ্রামের বাড়িতে শেষবারের মতো একনজর দেখতে স্থানীয়দের ঢল নামে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্তর বাবার মৃত্যুতে সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমনসহ কার্যকরী পরিষদ ও সাধারণ সদস্যরা শোক জানিয়েছেন।

চাঁদপুর প্রতিদিন পরিবারের শোক :
চাঁদপুর প্রেসক্লাব সভাপতি মো. শাহাদাত হোসেন শান্তর বাবা মো. হাবিব উল্যাহ বেপারীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে দৈনিক চাঁদপুর প্রতিদিন। পত্রিকাটির পক্ষ থেকে এর সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেন পাটওয়ারী ও ভারপ্রাপ্ত সম্পাদক ইব্রাহীম রনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন