ছেংগারচর পৌরসভায় ৪ হাজার ৬শ’ পরিবারকে ভিজিএফ’র চাল বিতরণ

কামরুজ্জামান হারুন/শেখ ওমর ফারুক :
পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে চাঁদপুরের ছেংগারচর পৌরসভায় ৪৬ মেট্টিক চাল প্রত্যেকে ১০ কেজি করে ৪ হাজার ৬শ’ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ জুলাই) ছেংগারচর পৌর অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে
ভিজিএফ এর চাল বিতরণ করেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে কোনও মানুষ না খেয়ে ও বিনা চিকিৎসায় মারা যায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে দরিদ্রদের কথা ভাবেন বলেই সামাজিক নিরাপত্তার আওতায় বিভিন্ন বিষয়ে ভাতা দিচ্ছেন। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সরকার ভিজিএফের মাধ্যমে আপনাদের ১০ কেজি করে চাল দিচ্ছেন। এই সরকার আপনাদের পাশে আছে, আপনারও সরকারের পাশে থাকুন।
তিনি বলেন, বিভিন্ন বিষয় নিয়ে একটি মহল গুজব ছড়াচ্ছে। গুজবে কান না দিয়ে আপনারা সচেতন হউন। করোনা নিয়ে আপনাদের সচেতন হতে হবে। আপনার বাসা, অফিস, পাড়া-মহল্লা পরিষ্কার পরিচ্ছন্ন থাকলে করোনা বিস্তার করতে পারবে না।
তিনি অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে ও ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র-১ আব্দুল মান্নান বেপারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য সম্প্র সারন কর্মকর্তা সাদ্দাম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজি, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজি, সাংগঠনিক সম্পাদক জামান সরকার, প্যানেল মেয়র-২ বোরহান উদ্দিন প্রধান, কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, কাউন্সিলর জহিরুল হক ঢালী, মহিলা কাউন্সিল মিল্লাতুন নেছা মিলি, মহিলা কাউন্সিল শিউলি আক্তার,মহিলা কাউন্সিল মনোয়ারা বেগম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply