জিসপ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক মিলন মিয়াজীর পিতার ইন্তেকাল

শাখাওয়াত হোসেন শামীম :
জিয়াউর রহমান সমাজ কল্ল্যান পরিষদ (জিসপ) কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক ও সংযুক্ত আরব আমিরাতের দুবাই নাহদাত আলবেনা বিল্ডিং কন্ট্রাক্টিংয় কোম্পানী (এলএলসি), নূরাইন গ্রুপের পরিচালক হাজীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কংগাইশ গ্রামের মিয়াজী বাড়ির মিলন হোসেন মিয়াজীর বাবা মো. আব্দুল মালেক মিয়াজী আর নেই (ইন্নালিল্লাহে ওয়া….রাজিউন)। বুধবার (১ ডিসেম্বর) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে তিনি সৌদিআরবের মদিনায় ইন্তেকাল করেন।
মো. আব্দুল মালেক মিয়াজী ওমরাহ হজ্ব করার উদ্দেশ্যে সৌদিআরব গিয়েছিলেন। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ড কংগাইশ গ্রামের মিয়াজী বাড়ির মৃত আব্দুল কাদের মিয়াজীর ছেলে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, চার মেয়ে ও নাতি-নাতনিসহ অংসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
জিয়াউর রহমান সমাজ কল্ল্যান পরিষদ (জিসপ)কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক ও প্রবাসী মিলন হোসেন মিয়াজী জানান, পবিত্র ওমরাহ হজ্ব করার উদ্দেশ্যে সম্প্রতি মা ও বাবা দুইজনের সৌদিআরবে যান। এরপর সৌদিআরবে হজ্বের আনুষ্ঠানিকতা শেষে তাঁরা মদিনায় যান। বুধবার দিবাগত রাতেই বাবা (মো. আব্দুল মালেক মিয়াজী) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এবং সেখানেই তাকে দাফন করা হবে।
এদিকে আগামিকাল শুক্রবার (২ ডিসেম্বর) বাদ জুমআ আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে মরহুম মো. আব্দুল মালেক হোসেন মিয়াজীর গায়েবানা জানাযা অনুষ্ঠিত হবে। মরহুমের উক্ত গায়েবানা জানাযা’য় অংশগ্রহণ এবং আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেন মিলন হোসেন মিয়াজী।

শেয়ার করুন