এসএসসিতে হাজীগঞ্জের সাংবাদিক কবির ও আলমগীরের ছেলের সাফল্য

শাখাওয়াত হোসেন শামীম :
এসএসসি পরীক্ষায় চাঁদপুরের হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক কবির আহমেদের ছেলে মোহাম্মদ হাসিবুল কবির ও মো. আলমগীর কবিরের ছেলে মো. আবির হোসেন ফাহাদ গোল্ডেন এ প্লাস (জিপিএ-৫) পেয়েছে। সোমবার প্রকাশিত এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফলে তারা উভয় বিজ্ঞান বিভাগ থেকে এ সাফল্য অর্জন করে।
জানা গেছে, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার হাজীগঞ্জ প্রতিনিধি কবির আহমেদ ও সিনিয়র শিক্ষক বিএসসি, বিএড (জীববিজ্ঞান) মোসা. হোসনেয়ারা আক্তার দম্পতির একমাত্র ছেলে মোহাম্মদ হাসিবুল কবির কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলাধীন বড় সাঙ্গিশ্বর উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন এ প্লাস লাভ করে।
অপর দিকে দৈনিক চাঁদপুর কন্ঠের হাজীগঞ্জ উপজেলার নিজস্ব প্রতিনিধি মো. আলমগীর হোসেন
ও ফাতেমা আক্তার দম্পতির বড় ছেলে মো. আবির হোসেন ফাহাদ হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন এ প্লাস লাভ করে।
এ দিকে মোহাম্মদ হাসিবুল কবির ও মো. আবির হোসেন ফাহাদ ভবিষ্যতে উচ্চ শিক্ষা অর্জন করে ম্যাজিস্টেড হয়ে মানবসেবায় নিয়োজিত হয়ে দেশ ও পরিবারের নাম উজ্জ্বল করতে ইচ্ছুক।
তারা সুশিক্ষিত ও নিষ্ঠাবান মানুষ হয়ে মহান মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত হয়। স্বপ্ন পূরণে তাদের বাবা-মা ও পরিবার দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন