প্রেমর টানে আমেরিকান কন্যা চাঁদপুরে, অতঃপর বিয়ে

নিজস্ব প্রতিবেদক :
প্রেমের টানে সুদূর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে এসে চাঁদপুরের আশিকাটি ইউনিয়নের যুবক মালয়েশিয়া প্রবাসীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আমেরিকান মেয়ে।
শনিবার (৫ জুন) দুপুরে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে আমেরিকান মেয়ে জিইনাবচনের সঙ্গে মো. কামাল উদ্দিন প্রধানিয়ার ছেলে শাহাদাত হোসেন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এ দিন দুপুরে আশিকাটির রালদিয়া নিজ বাড়িতে আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধবের উপস্থিতিতে শাহাদাত হোসেন আমেরিকার নাগরিক প্রেমিকা জনস্ জিইনাবচনকে ইসলামি শরিয়াহ মোতাবেক বিয়ে করেন।
শাহাদাতের স্বজনরা জানান, তার ছোট ভাই আবু জাফর দুবাই থাকা অবস্থায় প্রেমের সম্পর্ক গড়ে উঠে আমেরিকান কন্যা ফাতেমা মোহাম্মদ মুসার সাথে। পরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর তিনি আমেরিকা চলে যান। এরই সূত্র ধরে আবু জাফরের স্ত্রীর বান্ধবি জনস্ জিইনাবচন-এর সাথে মালয়েশিয়া থাকা অবস্থায় শাহাদাতাদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তারা বিয়ের পরিকল্পনা করে কয়েকদিন আগে দেশে আসেন। এরপর গ্রামের বাড়িতে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
স্বজনরা আরও জানান, কিছুদিন তারা দেশে থাকবেন। এরপর বিদেশ চলে যাবেন।
এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তাদের এক নজর দেখার জন্য বিয়ে বাড়িতে অনেকে ভিড় জমিয়েছেন।
এ সময় শাহাদাত হোসেন ও নববধূ জনস্ জিইনাবচন বলেন, আমাদের ভালোবাসা বহু বছরের। আমরা বিবাহ বন্ধনে জড়িয়েছি। আমাদের আগামী দিনগুলো যেন সুখের হয়, এজন্য আমাদের দোয়া করবেন।
এ বিষয়ে আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেন মাস্টার বলেন, এ বিষয়ে আমি তেমন কিছু জানি না।

শেয়ার করুন

Leave a Reply