ফরিদগঞ্জে নিখোঁজের চার দিন পর শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে নিখোঁজের চার দিন পর আদিল মাহমুদ সোহান (৮) নামের এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ মে) সকাল ১০টার দিকে উপজেলার পৌর এলাকার রুদ্র গাঁও গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
স্বজনরা জানান, গত সোমবার (১৫ মে) সোহান প্রতিদিনের ন্যায় গ্রামের বাড়ির একটু সামনের রুদ্রগাও বায়তুল আমান জামে মসজিদে মাগরিবের নামাজ পড়তে যায় । নামাজ শেষে সময় মতো বাড়িতে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে প্রতিবেশি, স্বজন ও সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তাকে না পেয়ে শিশুটির বাবা আনোয়ার হোসেন ফরিদগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রিকায় শিশুটির সন্ধানে ব্যাপক প্রচারণা চলে।
পুলিশ জানায়, শুক্রবার সকালে বাড়ির পাশের একটি বাগানে মাটি চাপা দেয়া অবস্থায় তার মরদেহের সন্ধান পান এক নারী। প্রথমে স্বজন এবং পরে পুলিশকে জানানো হয়।
সোহানের বাবা আনোয়ার হোসেন বলেন, সোহান প্রতিদিনই বাড়ির সামনে নামাজ পড়তে যেত। নামাজ শেষে আবার ফিরে আসতে। কিন্তু শুক্রবার সে ফিরল লাশ হয়ে।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বলেন, নিখোঁজের পর শিশু আদিল মাহমুদ সোহানের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) পলাশ কান্তি নাথ জানান, গত সোমবার থানায় নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরির পর থেকে তৎপর ছিল পুলিশ। বিষয়টি জানার পর থানা ও জেলা পুলিশের সঙ্গে গোয়েন্দা পুলিশ, পিবিআই ও সিআইডি ঘটনা উদঘাটনে তদন্ত শুরু করেছে। দ্রুত এই ঘটনায় জড়িতদের সনাক্ত করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন