সংসদ নির্বাচনে কচুয়ায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম হোসেনের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক :
আগামী জাতীয় সংসদ নির্বাচনে (চাঁদপুর-১) কচুয়া নির্বাচনী আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এনবিআর এর সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ¦ মো. গোলাম হোসেন ব্যাপক গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের সর্বস্তরের মানুষের কাছে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম ও উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন। আর এ কাজে তার সাথে রয়েছেন কচুয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরসহ উপজেলা, পৌর, বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা।


ধারাবাহিক গণসংযোগের অংশ হিসেবে শুক্রবার দিনভর উপজেলার বিতারা ইউনিয়নের বাইছারা, দূর্গাপুর, বিতারা, বুধুন্ডা, মাঝিগাছা, শিলাস্থান, উত্তর শিবপুরসহ বিভিন্ন স্থানে নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও প্রচার প্রচারনা করেন। এ সময় জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ¦ মো. গোলাম হোসেন বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে সমর্থন করে আবারো বাংলাদেশ আওয়ামীলীগকে রাষ্ট্রিয় ক্ষমতায় আনার আহবান জানান।
এ সময় স্থানীয় ও উপস্থিত নেতাকর্মীরা বলেন, আলহাজ¦ মো. গোলাম হোসেন বহু বছর ধরেই দল-মত নির্বিশেষে কচুয়ার বিভিন্ন পর্যায়ের মানুষের সেবায় কাজ করে আসছেন। কেউ তার কাছে যে কোন বিষয়ে সহযোগিতা চাইলে তিনি তা করার জন্য অত্যন্ত আন্তরিক। প্রতিটি ঈদে নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে থাকেন। করোনা মহামারির সময় কচুয়া উপজেলার হাজার হাজার অসহায় মানুষ ও নেতাকর্মীর পাশে দাঁড়িয়েছেন বিভিন্ন ধরনের সহযোগিতা নিয়ে।
তারা বলেন, গোলাম হোসেন সারাজীবন দেশ ও সরকারের জন্য সুনামের সাথে কাজ করেছেন। এমন একজন মানুষকেই আমরা আমাদের এমপি হিসেবে দেখতে চাই।

শেয়ার করুন