ফরিদগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে আটক ৫

আবদুল কাদির :
ফরিদগঞ্জে বিভিন্ন মামলার ৫ আসামীকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। ২২অক্টোবর রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে তদন্ত (ওসি) প্রদীপ মন্ডলের সার্বিক তত্বাবধানে এএসআই মোঃ শফিক মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার সাজাপ্রাপ্ত আসামী মোঃ জাকির হোসেন এবং এসআই আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের শ্রীকালিয়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী কায়সার আহম্মেদ ও মোঃ বিল্লাল হোসেনকে আটক করে।
একই দিনে এসআই ওবায়েদ উল্যাহ নয়ন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী এলাকায় অভিযান পরিচালনা করিয়া জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী মোঃ বিল্লাল হোসেনকে আটক করে।
একই দিনে এসআই বরকত উল্যাহ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের আইটপাড়া এলাকা অভিযান পরিচালনা করে জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী রাখাল চক্রবর্তীকে আটক করে।
একই দিনে এসআই সেলিম মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রূপসা দক্ষিন ইউনিয়নের চরমান্দারী এলাকায় অভিযান পরিচালনা করিয়া জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী মাহফুজকে আটক করে।
এবিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, বিভিন্ন মামলার ৫ আসামীকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন