ফরিদগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে শিশু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় দুই বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে হাসান গাজী (১৩) নামে এক শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ১৫ জুন মঙ্গলবার ফরিদগঞ্জ থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত শিশুকে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনাটি উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের ষোলদানা গ্রামে ঘটে।
থানায় দায়েরকৃত অভিযোগে প্রকাশ, গুপ্টি পশ্চিম ইউনিয়নের ষোলদানা গ্রামের চট্টগ্রামে মাছ ব্যবসায়ী শিশু কন্যাকে (২ বছর) একই বাড়ির অভিযুক্ত হাসান গাজী নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। এই শিশুটি চিৎকার দিলে তার মা খোঁজার এক পর্যায়ে হাসান গাজী ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে কান্নারত দেখে দ্রুত স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়।
অবস্থা বেগতিক দেখে তারা পরদিন চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করে। বর্তামানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।
পরে শিশুটি কিছুটা সুস্থ হলে সোমবার রাতে শিশুটির পিতা থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত কিশোর হাসান গাজীকে আটক করে। পরে মঙ্গলবার তার বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, গত ১০ জুন ঘটনাটি ঘটে। একদিন পর শিশুটিকে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে আমাদের কাছে অভিযোগ দায়ের হলে অভিযুক্তকে আটক করে শিশু আদালতে প্রেরণ করেছি।

শেয়ার করুন

Leave a Reply