ফরিদগঞ্জ থানায় ওসিসহ নতুন দুই কর্মকর্তার যোগদান

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসাবে মো: শহিদ হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসাবে মো: বাহার মিয়া যোগদান করেছেন। মো: শহিদ হোসেন ইতিপূর্বে ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) হিসাবে ও মো: বাহার মিয়া চাঁদপুর পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসাবে কর্মরত ছিলেন।
জানা গেছে, মো: শহিদ হোসেন ঢাকা জেলার সূত্রাপুর থানার কলতা বাজার এলাকার মৃত আফতাব উদ্দিনের তিন ছেলে ও দুই মেয়ের মধ্যে মেঝো সন্তান। তিনি ২০০২ সালে জগন্নাথ বিশ^বিদ্যালয় থেকে এমকম পাশ করার পর ২৪ সেপ্টেম্বর ২০০৯ সালে পুলিশ বাহিনীতে সাব-ইন্সপেক্টর হিসাবে যোগদান করেন। এরপর ৩১ মে ২০১৭ সালে পদোন্নতি পেয়ে চট্টগ্রামে রেঞ্জের রাঙ্গামাটিতে ওসি ডিবিতে পদায়ন হন। তারপর রাঙ্গামাটিতে ডিআইও-২ হিসাবে কর্মরত থাকাবস্থায় ২০১৮ সালে চাঁপুরের হাজিগঞ্জ সার্কেল ও পরে চাঁদপুর পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসাবে কর্মরত থাকাবস্থায় চলতি বছরের ৪ জানুয়ারী ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) হিসাবে যোগদান করেন। সর্বশেষ গত ২১ অক্টোবর ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসাবে পদোন্নতি লাভ করে অত্র থানায় যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক।
অপরদিকে মো: বাহার মিয়া কক্সবাজার জেলার সদর উপজেলার পুরুষকুল গ্রামে জন্ম গ্রহণ করেন। তাঁর পিতার নাম মৃত মোহাম্মদ আলী। তিনি কক্সবাজার সরকারি কলেজ থেকে থেকে পাশ করার পর রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমপিএস পাশ করেন। অতপর তিনি ২০০৯ সালের ৮ মার্চ পুলিশ বাহিনীতে সাব-ইন্সপেক্টর হিসাবে যোগদান করেন। এরপর ২০১৭ সালে পদোন্নতি পেয়ে চট্টগ্রামে রেঞ্জের সাতকানিয়া উপজেলার পুলিশ ফাঁড়ির ইনচার্জ, ও ২০১৯ সালের ৪ সেপ্টেম্বর থেকে চাঁদপুর সদর উপজেলার পুরান বাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ হিসাবে কর্মরত ছিলেন। এরপর ২৪ অক্টোবর ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) হিসাবে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।

শেয়ার করুন

Leave a Reply