বিএনএমপিসি ইকো ক্লাবের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

বিজিবি সদর দপ্তরের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের ইকো ক্লাবের পক্ষ থেকে প্রায় তিন শতাধিক ইফতার প্যাকেট অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিতরণ করা হয়।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মোঃ আবু সাঈদ, পিএইচডি, এইসি’র অনুমতিক্রমে এই বিতরণ কর্মসূচিতে( ৩০ মার্চ,২০২৪)উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা মডারেটর সহযোগী অধ্যাপক মুহম্মদ আনোয়ার সাদাত, কো-মডারেটরবৃন্দ প্রভাষক
মোঃ কামরুজ্জামান ও সিনিয়র শিক্ষক আজাদুল মোবারক শফিক, প্যানেল ও সাধারণ সদস্যবৃন্দ মেহজাবীন মায়িশা, মুনতাজিম, সামিয়া, তোফায়েল, উৎসব, মারুফ,নিমি, রোদেলা, নুসাইবা, যিহান, তানজুমা এলাহী প্রমূখ ও সম্মানিত অভিভাবকবৃন্দ।
বিজিবি ৪ নং গেইট নিকটবর্তী ধানমন্ডি এলাকার ৯ টি পয়েন্টে এই বিতরণ কর্মসূচি পালিত হয়।
বিতরণ কর্মসূচির প্রাক্কালে বক্তারা বলেন, সুবিধাবঞ্চিত মানুষের সহায়তায় সমাজের বিত্তবান ও সামর্থ্যবানদের অবশ্যই এগিয়ে আসা দরকার। তারা আরো বলেন, যার যত ক্ষুদ্র সামর্থ্য থাকুক না কেন, তা নিয়ে সকলে যদি অসহায় মানুষের মাঝে সহায়তা প্রদান করে তাহলে গরিব ও দুস্থ মানুষের মুখে হাসি ফুটবে। “বিএনএমপিসি ইকো ক্লাব” বরাবরের মতো এই ধারাবাহিকতা রক্ষা করে ভবিষ্যতে আরোও কল্যাণমুখী কার্যক্রমে নিজেদের সম্পৃক্ত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন