মতলবে আবারও মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩, দুইদিনে প্রাণ গেল ৫ জনের

কামরুজ্জামান হারুন/শেখ ওমর ফারুক
মতলব উত্তরে শনিবার আবার ও সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও ট্রলি গাড়ির হেলপার নিহত হয়েছেন।এর আগে শুক্রবার সন্ধ্যায় ভাটি রসুলপুর এলাকায় ২জন আরোহী নিহত হয়েছেন। দুই দিনে মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার রাত ৭ টার দিকে সাদুল্যাপুর ইউনিয়নের বেলতলী থেকে শান্ত মিয়াজী (২৫), মোঃ রাশেদ (২৪) ও তানভীর (২০) মোটরসাইকেল যোগে উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের খাগুরিয়ার দিকে যাচ্ছিলেন। হাপানিয়া ভুইয়া বাড়ির দিকে গেলে বেরীবাঁধের সড়কে মালবাহী ট্রলি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এসময় তিন মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া (৩০) গুরুতর আহত হন।
মোটরসাইকেল আরোহী মোঃ রাশেদ ঘটনাস্থলেই মারা যান। আহত শান্ত মিয়াজী ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাসিবুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী হৃদয় হোসেন বলেন, হঠাৎ করেই দুর্ঘটনা ঘটে। সাথে সাথে রাশেদের মৃত্যু হয়। আর বাকিদেরকে বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল আল মামুন জমাদারের নেতৃত্বে আহতদের হাসপাতালে নিয়ে আসি।

উল্লেখ্য শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভাটি রসুলপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মোহাম্মদ হোসেন ও সালাউদ্দিন নামে আপন দুই চাচাতো ভাই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। ২৪ ঘন্টার ব্যবধানে ৫ জনের মৃত্যুতে মতলব উত্তরে আতংক সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন