হাজীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) হাজীগঞ্জ পৌর বাস টার্মিনালে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বর্তমান সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক গাজী মোঃ মাঈনুদ্দিনকে নির্বাচিত করা হয়।
সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার আগে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে আলোচনা করেন।
আলোচনা শেষে আগামী তিন বছরের জন্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক গাজী মোঃ মাঈনুদ্দিনের নাম ঘোষণা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির আহমেদ।
উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি ছিলেন,আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি,সম্মানিত অতিথি ছিলেন,সংসদ সদস্য মেজর (অব:)রফিকুল ইসলাম বীর উত্তম।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মাইনুউদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, সাবেক সংসদ সদস্য নুরজাহান বেগম মুক্তা।
সম্মেলনে উদ্ভোধক ছিলেন,জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির আহমেদ, উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী প্রমুখ।

শেয়ার করুন