মতলব উত্তরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ, নির্বাচন সুষ্ঠু না হওয়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার প্রচারণায় হামলা ও বাধা দেয়ার অভিযোগ করেছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মোঃ মুক্তার হোসেন। সেই সাথে নির্বাচন সুষ্ঠু না হওয়ার আশঙ্কা ও করেছেন তিনি।
শুক্রবার দুপুরে (২৬ এপ্রিল) সংবাদ সম্মেলনে সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদ হোসেনকে নিরপেক্ষ অবস্থানে থাকার দাবী করেন তিনি।
সংবাদ সম্মেলনে এ প্রার্থী বলেন, এমপির পরিবারের পক্ষ থেকে একজনকে সমর্থন দেয়া হয়েছে। শুভা নামে একজন ইউনিয়ন চেয়ারম্যান তার নাম ব্যবহার করে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনী পরিবেশ নষ্ট করছে। প্রতীক বরাদ্দের পর তার কর্মী সমর্থকদের চারবার মারধর ও নানাভাবে হুমকি দিয়ে আসছে। এ পর্যন্ত মতলব উত্তর থানায় একাধিকবার অভিযোগ দায়ের করা হয়। এছাড়াও নির্বাচন কমিশনসহ অন্যান্য দপ্তরের বিষয়টি অবহিত করার কথা জানান তিনি। কোন প্রতিকার না পেয়ে সংবাদ সম্মেলন করেন গাজী মো. মুক্তার হোসেন।
সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করে মতলব উত্তরে সুষ্ঠু নির্বাচন আয়োজন করে জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার আহবান করেন।
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় নেতাকর্মীরা।
এই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন তিনজন প্রার্থী।

শেয়ার করুন