মতলব উত্তরে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

কামরুজ্জামান হারুন :
মতলব উত্তরে গরীব, অসহায়, দুঃস্থ এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের অনুকূলে ঢেউটিন ও গৃহ নির্মাণ চেক বিতরণ করা হয়েছে।
রোববার (২৭ জুন) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে গরীব, অসহায়, দুঃস্থ এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের অনুকূলে ঢেউটিন ও গৃহ নির্মাণ চেক বিতরণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাড: নুরুল আমিন রুহুল প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন, দেশের বিভিন্ন দুর্যোগে সরকার সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুঃখ দুর্দশা লাঘবের জন্য বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম গ্রহন করেছে । এর ফলশ্রুতিতে আপনারা ইতিমধ্যে এর সুবিধা ভোগ করছেন। তিনি আরো বলেন, সরকারের পক্ষ হতে এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আওরঙ্গজেব এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, সিরাজুল ইসলাম লস্কর, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মনোয়ারুল ইসলাম, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply