রাজনীতিতে উড়ে এসে জুড়ে বসিনি, আমার সাথে খেলতে হলে সামনে এসে খেলেন : মাহবুব-উল আলম লিপন

হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে কার্যকরী কমিটির জরুরী সভা

শাখাওয়াত হোসেন শামীম :
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনানুযায়ী সারাদেশের ন্যায় আসন্ন হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে কার্যকরী কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সোমবার ২১ নভেম্বর হাজীগঞ্জ পৌর বাস টার্মিনাল আনন্দ প্যালেসে পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন,পৌর আওয়ামীলীগের সভাপতি আসন্ন হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী আ.স.ম.মাহবুব-উল আলম লিপন।
তিনি বলেন, রাজনীতি করতে হলে ধৈর্য থাকতে হবে। গন্ডারের চামড়া হতে হবে, পিতা মাতাকে গালি শুনতে হবে,বাজে কথা ছড়িয়ে লাভ নেই, আমি কোন ফকিন্নি ছেলে না,আমি একজন মানুষ গড়ার কারিগর,একজন আর্দশবান শিক্ষকের সন্তান,আমার সাথে খেলতে হলে সামনে এসে খেলেন,আমি রাজনীতিতে উড়ে এসে জুড়ে বসিনি।
সভায় বক্তব্য রাখেন,প্রবীণ আওয়ামীলীগ নেতা ইকবালুজ্জামান ফারুক,হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়া ও সাধারন সম্পাদক গাজী মাঈনুদ্দিন।
সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য খালেদুর রব মিঠু,পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আবু নাসের আদনান,উপজেলা যু্বলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ আবদুস ছাত্তার,যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মিলন,আসন্ন পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারন সম্পাদক প্রার্থী হায়দার পারভেজ সুজন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ প্রমুখ।।
সভা সঞ্চালন করেন,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সী।
সভায় পৌর আওয়ামীলীগের কার্যকরী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ, পৌর সকল ওয়ার্ড আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ,যুবলীগ ও ছাত্রলীগ নেতা,কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় পৌর সকল ওয়ার্ডের নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দকে ওয়ার্ড ভিত্তিক পূর্ণাঙ্গ কমিটির নাম লিপিবদ্ধ করে মঙ্গলবার(২২ নভেম্বর) জমা দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়।

শেয়ার করুন