সদরের প্রতিটি ইউনিয়নে নির্বাচন সুষ্ঠু হবে : ডা. জে আর ওয়াদুদ টিপু

আশিক বিন রহিম :
চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিল্লাল হোসেন পাটোয়ারীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. দেলোয়ার হোসেন মাস্টার। ৩ নভেম্বর বুধবার বিকেলে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষে ইউনিয়ন পরিষদে সকল প্রার্থীদের নিয়ে অনুষ্ঠিত সম্প্রীতির সভায় তিনি নিজের প্রর্থীতা প্রত্যাহার করার ঘোষণা দেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু। তিনি বলেন, আমরা সবাই চাঁদপুরের মানুষ। আমরা সম্প্রীতি চাই, বিশৃঙ্খলা বা রক্তপাত চাই না। নির্বাচনের মাধ্যমে যেই জনপ্রতিনিধি হোক, তিনি এলাকার উন্নয়নে কাজ করবেন। যেহেতু আমাদের সদর আসনের সাংসদ মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, সেহতেু জনগণের ভোটে যেই চেয়ারম্যান-মেম্বার নির্বাচিত হোক, তিনি এলাকার উন্নয়ন করবেন। ডা. দীপু মনি এমপি হিসেবে দলমত নয়, নিজ এলাকার উন্নয়ন বুঝেন। তিনি ইতোমধ্যে চাঁদপুরের ব্যাপক উন্নয়ন করেছেন, আগামীতেও করবেন।
ডা. জে আর ওয়াদুদ টিপু বলেন, চাঁদপুরের সদরের প্রতিটি ইউনিয়নে নির্বাচন সুষ্ঠ হবে, এতে কোন সন্দেহ নেই। আর নির্বাচনে যে কোন একজন নির্বাচিত হবেন। তাই মারামারি হানাহানি করে লাভ নেই। দিনশেষে আমরা সবাই চাঁদপুরে বসবাস করবো। আজকে দেলোয়ার হোসেন মাস্টার নিজের এলাকার উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীককে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এটি সম্প্রীতির অনন্য উদাহরণ হয়ে থাকবে। আমরা আওয়ামী পরিবারের পক্ষ থেকে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, আমরা সবাই সৌহার্দ্য বজায় রেখে নির্বাচন করবো। আমরা কেউ সুষ্ঠু ভোটের বিপক্ষে না। মানুষ যাতে ভোটের মুখি হয়, সেই পরিবেশ নিশ্চিত করা আমাদের দায়িত্ব।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, সহসভাপতি মাহবুবুর রহমান পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক আইউব আলী বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সামাদ টুনু, সহ প্রচার সম্পাদক মনির হোসেন গাজী, জেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ জিতু, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান সাজু খান, আশিকাটি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সেলিম পাটওয়ারী বাবুল, আশিকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সেলিম মাল, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক শাহাদাত হোসেন বাবলু, ইসলামি আন্দোলন বাংলাদেশ কাতার কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি জহির হোসেন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বাদশা খান, সহ সভাপতি রফিকুল ইসলাম খান, নাজিম উদ্দিন মোঃ জিলান, যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন গাজী, সাংগঠনিক সম্পাদক নয়ন মাষ্টার, বিল্লাল হোসেন খান, যুগ্ম আহ্বায়ক মামুন মাল, মাহবুব গাজী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মজুমদারসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকগন এবং বিভিন্ন দলের নেতাকর্মী সমর্থকগন উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Leave a Reply