সাংবাদিক এম এ রাজ্জাক মাঝির ইন্তেকাল, প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক :
সাংবাদিক এম এ রাজ্জাক মাঝি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার দিবগত রাত সাড়ে ৩টায় ( ১৯ এপ্রিল’২১) চাঁদপুর পৌরসভার ৯নং ওয়ার্ডস্থ মাঝি বাড়ির নিজ বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। সাংবাদিক এমএ রাজ্জাক স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।
মঙ্গলবার (২০ এপ্রিল) বাদ জোহর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাযার পূর্বে আলোচনায় বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান, আক্তার হোসেন মাঝি, ৯নং ওয়ার্ড কমিশনার চান্দু মাঝি, সাবেক কমিশনার বিল্লাল হোসেন মাঝি, মরহুমের ভাই মিন্টু মাঝি প্রমূখ। উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, সাংবাদিকসহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ। পরে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
উল্লেখ্য এম এ রাজ্জাক চাঁদপুর সংবাদ (সাপ্তাহিক) প্রতিষ্ঠাতাকালীন বার্তা সম্পাদক ছিলেন। তিনি একজন মেধাবী সাংবাদিক হিসেবে ব্যাপক সুনাম কুড়িয়েছিলেন। এছাড়া তিনি বিভিন্ন জাতীয় দৈনিকেও কাজ করেন। সাংবাদিকতার দায়িত্ব পালন করার এক পর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর দীর্ঘদিন যাবৎ অসুস্থ থাকার পর গতকাল নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
এদিকে সাংবাদিক এমএ রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকা সম্পাদক ও প্রকাশক মো: আবদুর রহমানসহ সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ।
সাংবাদিক এম এ রাজ্জাক মাঝির মৃত্যুতে প্রেসক্লাব সভাপতির শোক প্রকাশ
চাঁদপুর সংবাদের প্রতিষ্ঠাতা বার্তা সম্পাদক সাংবাদিক এম এ রাজ্জাক মাঝি ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী। এক শোকবার্তায় তিনি উল্লেখ করেন, সাংবাদিক এম এ রাজ্জাক মাঝির মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার রুহের মাগফিরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারকে গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

শেয়ার করুন

Leave a Reply