সারাবাংলা ‘৮৮ চাঁদপুর জেলার বন্ধুদের সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক :
সারাবাংলা’৮৮ চাঁদপুর জেলার ৮৮ এর বন্ধুদের নিয়ে বড় স্টেশনের মোলহেডে অবস্থিত হিলসা কিচেন রেস্টুরেন্টে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সারাবাংলা’৮৮ চাঁদপুর সদর উপজেলা প্রতিনিধি শাহজাহান কবির খোকার সঞ্চালনায় এই সভায় সভাপতিত্ব করে জেলা কো-অর্ডিনেটর মোঃ খায়রুল আহ্ছান সুফিয়ান, প্রধান অতিথি ছিল চাঁদপুর জেলা প্যানেলের উপদেষ্টা ঢাকা সোহরাওয়ার্দী কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান এ,কে,এম জহুরুল হক। সভায় বক্তব্য প্রদান করে প্যানেল উপদেষ্টা বন্ধু এ,কে,এম জহুরুল হক, সহঃ কো-অর্ডিনেটর আনোয়ার হোসেন আনু, সহঃ কো-অর্ডিনেটর সাংবাদিক আহসান উল্যা, সহঃ কো-অর্ডিনেটর জায়েদুর রহমান জহির, সহঃ কো-অর্ডিনেটর মাসুদ আলম, প্যানেল সদস্য মেহেদী হাসান বিপু, মজিবুর রহমান রাসেল, টুমু, জোৎস্না আক্তার।
এছাড়া আরও যারা উপস্থিত ছিল বন্ধু উপজেলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, ফিরোজ খান, মুক্তা রহমান, মাকসুদ মাওলা, সফিউল্যা সরকার, খলিলুর রহমান পোকন, রোমান পাঠান, বদরুল আলম, হাসিনা বিনতে রানী, আফরোজা, নিলুফা আক্তার, নার্গিস স্বপ্না, পারুল আক্তার পারু, আবুজর গিফারী ও সৈয়দ আহম্মেদ।
সভায় নতুন সদস্য সংগ্রহ, যাকাত ফান্ড, চ্যারিটি ফোরাম, স্বাস্থ্য ফোরাম, শিক্ষা ফোরাম ও আইন ফোরাম গঠন এবং ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে আলোচনা করা হয়। সভায় ৮৮ বন্ধু যাদেরকে হারিয়েছি তাদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন সাংবাদিক আহসান উল্যা। সভাপতির বক্তব্যশেষে সভার কাজ সমাপ্তির পর উপস্থিত সকল বন্ধুদেরকে আপ্যায়িত করেছে চাঁদপুরের ৮৮ বন্ধু সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা রিদওয়ান। এছাড়া চাঁদপুরের ৮৮ বন্ধু মাকসুদুল মাওলার লিখিত “মেঘবতী” বইটি উপস্থিত বন্ধুরা সংগ্রহ করে। প্রতি বই হতে ৫০টাকা করে জেলার ৮৮ বন্ধুদের চ্যারিটি তহবিলে প্রদান করে বন্ধু মাকসুদুল মাওলা। অনেক বন্ধুর প্রাণবন্ত উপস্থিতিতে এই সভা ঈদ পূনর্মিলনী সভায় পরিণত হয়।

শেয়ার করুন

Leave a Reply