হাইমচরে ১১ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী পিতা-পুত্র আটক

হাসান আল মামুন :
হাইমচরে ১১ কেজি গাঁজাসহ নাছির উদ্দিন কালু খাঁ (৩২) ও তার পিতা লুৎফুর রহমান খাঁ নামক ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাইমচর থানা পুলিশ।
রবিবার (২৪ অক্টোবর) রাতে উপজেলার দক্ষিন আলগী ইউনিয়নের চরভাঙ্গা গ্রামে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।
হাইমচর থানা পুলিশ সূত্রে জানাজায়, অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা এর নির্দেশে এস.আই মোঃ আবু হানিফ, এসআই সঞ্জিত কুমার রায়, এএসআই মীর কাশেম, এএসআই মোবারক হোসেন, সংঙ্গীয় ফোর্স সহ রাত ১০ ঘটিকার সময় হাইমচর থানাধীন চরভাঙ্গা গ্রামে অভিযান চালায়। ঐ সময় মাদক ব্যবসায়ী নাছির উদ্দিন কালু খাঁ এর পূর্ব ভিটির টিনের বসত ঘরের উত্তর পার্শ্বের রুমের চৌকির উপর খাকী কসপেট দ্বারা মোড়ানো ৩টি প্যাকেটে ১১ (এগার) কেজি গাজাসহ মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। মাদকের মূল্য প্রায় ৩,৩০,০০০ টাকা। আটককৃত আসামীসহ মাদক উদ্ধার করিয়া থানায় নিয়া আসেন। আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়।
হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মেল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী পিতা-পুত্রকে আটক করেছে হাইমচর থানার একদল চৌকুস পুলিশ অফিসার। ছেলে গাঁজা ক্রয় করে এনে বাড়িতে রাখার পর তার পিতা গাঁজা বিক্রি করতেন। পুলিশের উপস্থিতির টের পেয়ে পিতা- পুত্র দুজনেই গাঁজা লুকানোর চেষ্টা করে। তাদের আটক করে মাদক আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply