হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) বিকালে হাটিলা আড়ং বাজারে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা কামাল মজুমদার।
শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন,সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্বোধক ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. শাহাদাত হোসেন রানা। এরপর বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, প্রধান বক্তা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শুকুর আলম গাজী।
৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসানাত মজুমদারের সভাপতিত্বে এ সময় আরো উপজেলা শ্রমিক লীগের প্রচার সম্পাদক মো.আজগর পাটওয়ারী, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ডা. মো. সিদ্দিকুর রহমান প্রধানীয়া, ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃবৃন্দের পে বক্তব্য রাখেন সেকান্তর পাটওয়ারী, বেলাল হোসেন প্রমুখ।
উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো. মনিরের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, মাওলানা মো. শাহজালাল প্রধানীয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের উপজেলা সহ-সভাপতি মো. মনির হোসেন সাগর, মো. মাছুম হাসান ফয়সাল, মো. হাতেম আলী, সহ-সম্পাদক মো. ইসমাঈল হোসেন ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক এ.এস.এম রাছেল মজুমদার প্রমুখ।
বক্তব্য শেষে ইউনিয়ন শ্রমিক লীগের কমিটি গঠনের লক্ষ্যে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে আগামি তিন মাসের জন্য ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠণ করা হয়। এতে আহবায়ক মো. কামাল হোসেনকে আহবায়ক ও সেকান্দর পাটওয়ারী, রবিউল পাটওয়ারী, ইয়াছিন হোসেন রনি, জসিম মিয়াজী ও মো. কামাল হোসেনকে যুগ্ম আহবায়ক করা হয়।
এ ছাড়াও সম্মানিত সদস্য পদে রয়েছেন মো. হান্নান প্রধানীয়া, মো. বেল্লাল হোসেন, মো. দুলাল হোসেন, মো. ফখরুল ইসলাম, মো. আবুল খায়ের, শাহজামাল, শাখাওয়াত হোসেন, মো. কামরুল হোসেন, মনির পাটওয়ারী, জামাল আখন্দ, অলি উল্যাহ্, মামুন গাজী, রুবেল হোসেন, কাউছার বেপারী ও দিদার হোসেন।

শেয়ার করুন