হাজীগঞ্জে ছাত্রীরা পেলো ৩৮টি বাইসাইকেল

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নে বেলচোঁ কারিমাবাদ ফাযিল মাদ্রাসায় ৩৮ জন ছাত্রী বাই- সাইকেল ও ৯৭৫ জন ছাত্রীর মাঝে ন্যাপকিন বিতরণ করা হয়।
মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসেবে বাই-সাইকেল বিতরণ করেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক ও চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার সভাপতিত্ব এবং বেলচোঁ কারিমাবাদ ফাযিল মাদ্রাসার ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক আরিফ ইমাম মিন্টুর উপস্থাপনায় বক্তৃতা করেন সহকারী কমিশনার ভূমি কানিজ ফাতেমা, সার্বিক ব্যবস্থাপনায় থাকা ৬নং বড়কুল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. কবির হোসেন মিয়াজী, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সুনীল দেউড়ী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম মোস্তফা, ডিস্ট্রিক্ট ফ্যাসিলেটর রিয়াজ সরকার, মাদ্রাসার অধ্যক্ষ মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তাহের প্রমুখ।
ওইসময় বড়কুল বালিকা উচ্চ বিদ্যালয় ও বড়কুল রামকানাই উচ্চ বিদ্যালয়ের ৩৮ জন ছাত্রীদের মাঝে এই সাইকেলগুলো বিতরণ করা হয়।
এছাড়া চারটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে ৯৭৫ পিচ ন্যাপকিন বিতরণ করা হয়। বিদ্যালয়গুলো হলো বেলচোঁ উচ্চ বিদ্যালয়, বেলচোঁ কারিমাবাদ ফাযিল মাদ্রাসা, বড়কুল রামকানাই উচ্চ বিদ্যালয় ও বড়কুল বালিকা উচ্চ বিদ্যালয়।

শেয়ার করুন

Leave a Reply