হাজীগঞ্জে লকডাউন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ২০ মামলায় জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের হাজীগঞ্জে লকডাউন অমান্য করে অপ্রয়োনীয় দোকান খোলা রাখা, নিত্যপ্রয়োজনীয় দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখা এবং মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতে গত ১৮, ১৯ ও ২০ এপ্রিল ৩ দিনে ২০ মামলায় মোট ৯ হাজার ২’শ টাকা জরিমানা করেছে।
১৮ এপ্রিল দুপরে উপজেলার সেন্দ্রা ও বেলচোঁ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে অপ্রয়োনীয় দোকান খোলা রাখা, নিত্যপ্রয়োজনীয় দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখা এবং মাস্ক না পড়ায় ভ্রাম্যমান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ৩ মামলায় ৩ হাজার ৭’শ টাকা।
১৯ এপ্রিল হাজীগঞ্জ বাজার ও বেলচোঁ বাজারে ৮ মামলায় ১২০০ টাকা এবং ২০ এপ্রিল মঙ্গলবার দুপরে উপজেলার সুহিলপুর বাজারে ৯ মামলায় ৪ হাজার ৩’শ টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আকতার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আকতার বলেন, সারাদেশে করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় আগামী ২৮ এপ্রিল পর্যন্ত কঠোর লকডাউনের সময় সীমা বৃদ্ধি করা হয়েছে। লকডাউন পালনে সরকারের মাঠ পর্যায়ে কর্মকর্তা হিসেবে আমরা সরকারের কার্যক্রমগুলো সফল করে থাকি।
তিনি বলেন, আমাদের বাঁচতে হবে, পাশা-পাশি ব্যবসা বাণিজ্যও করতে হবে। তবে আগে জীবন পরে জীবিকা। এ দিকে লক্ষ রেখে সবাইকে সাবধানে এবং স্বাস্থ্য সম্মতভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করা উচিত।

শেয়ার করুন

Leave a Reply