হাজীগঞ্জ পৌর আ.লীগের সভা, ১৪ নভেম্বর ওয়ার্ড সম্মেলন শুরু

শাখাওয়াত হোসেন শামীম :

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ নভেম্বর) সকাল ১১ টায় হাজীগঞ্জ পৌর ০৪ নং ওয়ার্ড বিশ্বরোড সংলগ্ন হোয়াইট হাউসে কার্যকরী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহাম্মদ খসরু এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হেলাল উদ্দিন মিয়াজী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন।

কার্যকরী কমিটির বিশেষ সভায় ১২ টি ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১৪ নভেম্বর সোমবার থেকে ওয়ার্ড সম্মেলন শুরু হবে। ওই সভা কার্যকরী কমিটির নেতৃবৃন্দ ছাড়াও ১২ টি আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

১৪ নভেম্বর সকাল ৯টায় ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন দলীয় কার্যালয়ে, এদিন বিকেল ৩টায় ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে, ১৫ নভেম্বর সকাল ৯টায় ২নং ওয়ার্ডের বলাখাল আর জি সরকারী প্রাথমিক বিদ্যালয়, বিকেল ৩টায় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন টোরাগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়, ১৬ নভেম্বর সকাল ৯টায় ১নং ওয়ার্ড সম্মেলন বলাখাল সরকারী প্রাথমিক বিদ্যালয়, বিকেল ৩টায় ৯নং ওয়ার্ড আলীগঞ্জ মডেল হাইস্কুল, ১৭ নভেম্বর সকাল ৯টায় ৩নং ওয়ার্ড ধেররা কেজি স্কুল, বিকেল ৩টায় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন চিলড্রেন একাডেমী প্রাঙ্গণে, ১৮ নভেম্বর সকাল ৯টায় ১২নং ওয়ার্ড দক্ষিণ রান্ধুনীমূড়া ঈদগাঁও মাঠ, বিকেল ৩টায় ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন ফ্যান্টার্সী গার্ডেন, ১৯ নভেম্বর ১১ নং ওয়ার্ড সম্মেলন ৯টায় রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয় ও বিকেল ৩টায় ৪নং ওয়ার্ডের সম্মেলন হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হবে।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তনুযায়ী ১৪-১৯ নভেম্বর পর্যন্ত পর্যায়ক্রমে ১২টি ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করা হবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্মেলন সম্পন্ন করতে উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ আওয়ামীলীগ, সহযোগী অঙ্গ সংগঠন, যুবলীগ ও ছাত্রলীগ নেতা,কর্মী ও সমর্থকদের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন