হাজীগঞ্জ পৌর আ.লীগের সম্মেলনে সভাপতি লিপন, সম্পাদক সুজন নির্বাচিত

শাখাওয়াত হোসেন শামীম :

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে তৃতীয় বারের মতো বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সভাপতি পদে নির্বাচিত করলেন পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন।কাউন্সিলরদের ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হায়দার পারভেজ সুজন।

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় সম্মেলনের প্রথম অধিবেশনে শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়।

আয়োজিত সম্মেলনের প্রথম অধিবেশনে হাজীগঞ্জ বাজারস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব উল আলম লিপনের সভাপতিত্বে টেলিকনফারেন্সের মধ্যে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্ল্যাহ আখন্দ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু নাছের বাচ্চু পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী।

দ্বিতীয় অধিবেশন শুরু হয় সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থীদের পক্ষ বিপক্ষে প্রস্তাব ও সমর্থন। এতে সভাপতি পদে বিনাপ্রতিদন্ধিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন। পরে সাধারণ সম্পাদক পদে দুই প্রার্থী হায়দার পারভেজ সুজন ও জহিরুল ইসলাম মামুনের পক্ষে ভোটাভুটি হয়। এতে হায়দার পারভেজ সুজন ১৭৫ ভোট ও ১২০ ভোট পান জহিরুল ইসলাম মামুন।

শেষে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজি হায়দার পারভেজ সুজনকে সাধারণ সম্পাদক পদে ঘোষণা দেন।

শেয়ার করুন